Home » গাজীপুরে একসঙ্গে ৫ নবজাতকের জন্ম

গাজীপুরে একসঙ্গে ৫ নবজাতকের জন্ম

কর্তৃক মেহেরপুর রিপোর্ট
187 ভিউজ

গাজীপুরে একসঙ্গে ৫ নবজাতকের জন্ম
সারাদেশ | 22ND JUNE, 2021 8:12 AM

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুরে একটি প্রাইভেট হাসপাতালে একসঙ্গে পাঁচটি সন্তানের জন্ম দিয়েছে এক গৃহবধূ। তাদের মধ্যে তিন জন ছেলে শিশু ও দু’জন মেয়ে শিশু। মা সুস্থ থাকলেও জন্মের কিছু সময় পরই অপরিণত নবজাতক একে একে মারা যায়।

সোমবার (২১ জুন) সন্ধ্যায় শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তার মাদার্স কেয়ার এন্ড জেনারেল হাসপাতালে পাঁচটি নবজাতকের জন্ম দেন বৃষ্টি আক্তার (২১)। বৃষ্টি পার্শ্ববর্তী কাপাসিয়া উপজেলার নয়ানগর গ্রামের মোশারফ হোসেনের স্ত্রী। মোশারফ হোসেন পেশায় একজন ব্যবসায়ী।

প্রসূতি বৃষ্টি আক্তার জানান, তার পাঁচ মাস গর্ভকালীন সময় চলছে। রোববার রাত থেকে তার ব্যথা শুরু হয়। সোমবার সকালে তার রক্তক্ষরণ শুরু হলে তাকে শ্রীপুরের মাওনা চৌরাস্তার মাদার্স কেয়ার এন্ড জেনারেল হসপিটালের চিকিৎসক জহিরুন নেছা রেনুর তত্ত্বাবধানে ভর্তি করানো হয়।

তিনি আরও জানান, বিভিন্ন সময় তার আল্টাসনোগ্রাম করানো হলে চিকিৎসকরা তাকে গর্ভে তিনটি বাচ্চা থাকার কথা জানিয়েছেন এবং গর্ভে থাকা তিনটি বাচ্চা সুস্থ থাকার কথা জানিয়েছিলেন।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আব্দুস সালাম তারেক জানান, বেলা ১২টার দিকে পাঁচ মাস গর্ভকালীন সময়ে পেটে ব্যথা নিয়ে হাসপাতালে আসেন বৃষ্টি আক্তার। আসার সাথে সাথে আল্টাসনোগ্রাম করে গর্ভে পাঁচটি বাচ্চা থাকার কথা জানানো হয়। প্রসূতিকে হাসপাতালে নিরাপদে রাখতে সার্বক্ষণিক চিকিৎসকের তত্ত্বাবধানে রাখা হয়। সোমবার (২১জুন) সন্ধ্যা ছয়টা থেকে সাড়ে ছয়টার মধ্যে তিনি পাঁচ নবজাতকের জন্ম দেন। এর মধ্যে তিনটি ছেলে ও দুটি মেয়ে। জন্মের কিছু সময় পরই অপরিণত নবজাতক একে একে মারা যায়।

বর্তমানে প্রসূতি ওই হাসপাতালের চিকিৎসাধীন রয়েছেন। তিনি শঙ্কা মুক্ত বলে জানিয়েছেন চিকিৎসক।

0 মন্তব্য
0

আরও রিলেটেড পোস্ট

মতামত দিন