Home » গান শোনাতে গিয়ে ‘খুনি’ হয়ে গেলেন ডিজে

গান শোনাতে গিয়ে ‘খুনি’ হয়ে গেলেন ডিজে

কর্তৃক মেহেরপুর রিপোর্ট
52 ভিউজ

করোনাভাইরাসকে নিয়েই বাঁচতে শিখছে পৃথিবী। ফুটবল বিশ্বও মহামারিকে সঙ্গী করেই স্বাভাবিক সময়ে ফেরার চেষ্টা চালাচ্ছে। আর সেটা করতে গিয়ে প্রায়ই কোনো না কোনো ফুটবলার আক্রান্ত হচ্ছেন করোনায়। গত ২০ মাসে ক্রিস্টিয়ানো রোনালদো, ইব্রাহিমোভিচ, নেইমার, এমবাপ্পে, পল পগবা…তালিকাটা অনেক লম্বা। তবে তাঁদের চেয়ে একটু আলাদাই ছিলেন লিওনেল মেসি। ২০২০ সালের মার্চের পর থেকে নিজেকে করোনার হাত থেকে নিরাপদ রাখতে পেরেছিলেন আর্জেন্টাইন ফরোয়ার্ড।

কিন্তু ২০২১ সালের শেষভাগে এসে আর বাঁচতে পারলেন না মেসি। ২০২২ সালের শুরুতেই এসেছে দুঃসংবাদ। আর্জেন্টিনায় ছুটি কাটাতে গিয়ে কোভিড-১৯ পজিটিভ হয়েছেন তিনি। আর মহাতারকার করোনায় আক্রান্ত হওয়ার খবর আসায় হুমকি শুনছেন এক ডিস্ক জকি (ডিজে)। এমনকি তাঁকে ‘খুনি’ও বলছেন মেসির সমর্থকেরা।

বছর শেষ হওয়ার আগে মেসির এক ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে দাবানলে রূপ নিয়েছিল। বড়দিনের ছুটিতে আর্জেন্টিনার রোজারিওতে গিয়েছেন তিনি। সপরিবার ছুটি কাটাতে গিয়ে একটি পার্টির আয়োজন করেছিলেন তিনি। সেই পার্টিতে স্ত্রী আন্তোনেলা রোকুজ্জোর সঙ্গে মেসির নাচের ভিডিও দেখে মজা পেয়েছেন সবাই। এবার আর্জেন্টিনায় গিয়ে মেসি এমন বেশ কিছু পার্টিতেই অংশ নিয়েছিলেন।

এর মধ্যে এক পার্টিতে মেসি আমন্ত্রণ জানিয়েছিলেন ডিজে ফের পালাসিওকে। ইনস্টাগ্রামে ছয় দিন আগে মেসির সঙ্গে ছবি তুলে তাই উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন পালাসিও। তিনি লিখেছিলেন, ‘সর্বকালের সেরাকে নাচাতে পেরেছি। মেসি পরিবারের সবাইকে আমন্ত্রণ দেওয়ার জন্য ধন্যবাদ।’ তখন সে ছবি মানুষের ভালোবাসাই পেয়েছে।

পরিস্থিতি বদলে গেছে গতকাল। মেসির করোনায় আক্রান্ত হওয়ার খবর এসেছে। জানা গেছে, আর্জেন্টিনায় করোনায় আক্রান্ত হওয়ায় প্যারিসের উদ্দেশে উড়াল দেওয়া হয়নি তাঁর। ফলে অনেকেই ধরে নিয়েছেন, মেসিকে করোনায় আক্রান্ত করেছেন পালাসিওই। অনলাইনে সবাই এই ৩১ বছর বয়সীর ওপর হামলে পড়েছেন। নিজেকে নির্দোষ প্রমাণ করতে নিজের করোনা পরীক্ষার নেগেটিভ ফলও দেখিয়েছেন পালাসিও।

ইনস্টাগ্রামে লিখেছেন, ‘মেসি কোভিড-১৯ পজিটিভ হওয়ায় আমি এখন টুইটারে ট্রেন্ডিং (চলতি আগ্রহ)। সবাই এর সঙ্গে আমাকে জড়াচ্ছে। বলছে, আমিই তাঁকে আক্রান্ত করেছি। আমাকে “খুনি”বলছে তারা। আমি অনেক বাজে বাজে বার্তা পেয়েছি। গতকাল আমি করোনা পরীক্ষা করেছি। কারণ, আমাকে উরুগুয়ে যেতে হব। আমার করোনা নেই।’

০ মন্তব্য
0

আরও রিলেটেড পোস্ট

মতামত দিন