Home » ব্রাহ্মণবাড়িয়ায় এক ঘণ্টা দেরিতে ভোট শুরু

ব্রাহ্মণবাড়িয়ায় এক ঘণ্টা দেরিতে ভোট শুরু

কর্তৃক মেহেরপুর রিপোর্ট
181 ভিউজ

ষষ্ঠ ধাপে ব্রাহ্মণবাড়িয়ার কসবা ও নবীনগর উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। সোমবার (৩১ জানুয়ারি) সকাল ৮টা থেকে ১৩৩টি কেন্দ্রে একযোগে ইলেক্ট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোটগ্রহণ শুরু হয়েছে। তবে জেলার নবীনগর উপজেলার বিদ্যাকূট ইউনিয়নের ভৈরবনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে অডিট কার্ডে ত্রুটি থাকায় এক ঘণ্টা দেরিতে ভোটগ্রহণ শুরু হয়েছে।

সকাল পৌনে ৯টায় কেন্দ্রটিতে গিয়ে ভোটারদের দীর্ঘ সারি দেখা গেছে। তবে কেন্দ্রের ছয়টি বুথের ইভিএম চালু করতে না পারায় সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু করতে পারেনি দায়িত্বরতরা। এতে করে দুর্ভোগে পড়েন ভোটাররা।

কেন্দ্রের সহকারী প্রিসাইডিং কর্মকর্তা কনক লতা দেবী জানান, ইভিএম চালু করতে না পারায় যথাসময়ে ভোট শুরু করা যায়নি। পরে মেশিন চালু করার পর সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে।

ভৈরবনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের প্রিসাইডিং অফিসার মোবারক হোসেন জানান, ভোটগ্রহণ শুরুর আগেও অডিট কার্ডটি দিয়ে আমরা ইভিএম চালু করে পরীক্ষা করেছিলাম। হঠাৎ করে কার্ডে ত্রুটি দেখা দেয়। পরে সকাল ৯টার দিকে ইভিএম চালু করে ভোটগ্রহণ শুরু হয়। এক ঘণ্টা বিলম্বে ভোট শুরুর করণে ভোটগ্রহণের সময় নির্ধারিত সময়ের চেয়ে এক ঘণ্টা বাড়ানোর জন্য ঊর্ধ্বতনদের বলা হয়েছে। যতক্ষণ কেন্দ্রে ভোটার থাকবেন, ততক্ষণই ভোট নেব আমরা।

০ মন্তব্য
0

আরও রিলেটেড পোস্ট

মতামত দিন