Home » মুশফিক সাকিব ছাড়াই পাকিস্তানের বিপক্ষে দল ঘোষণা

মুশফিক সাকিব ছাড়াই পাকিস্তানের বিপক্ষে দল ঘোষণা

কর্তৃক মেহেরপুর রিপোর্ট
52 ভিউজ

পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ। তবে দলে চমক হিসেবে এসেছে নতুন চার মুখ।

এদিকে বিশ্বকাপ ব্যর্থতায় বাদ পড়েছেন লিটন-সৌম্য। চোটের কারণে নেই সাকিব ও সাইফউদ্দিন। বিশ্রাম দেয়া হয়েছে মুশফিককে। বিশ্বকাপ ব্যর্থতা ও চোট সমস্যায় দলে বেশ কয়েকটি পরিবর্তনের ইঙ্গিত ছিল।

১৬ সদস্যের দল চমক হিসেবে জায়গা পেয়েছেন আকবর আলী। সাথে প্রথমবার ডাক পেয়েছেন সাইফ হাসান, ইয়াসির রাব্বি ও শহিদুল ইসলাম। এছাড়াও ফিরেছেন লেগ স্পিনার আমিনুল বিপ্লব।

ওপেনিংয়ে নাইমের সঙ্গী হবেন সাইফ। মুশফিকের চার নম্বর পজিশনে আকবর আলী অথবা ইয়াসির রাব্বিকে খেলানোর পরিকল্পনা আছে। পেস ডিপার্টমেন্টে মুস্তাফিজ, তাসকিন, শরিফুলের সঙ্গী শহিদুল। প্রস্তুতি ক্যাম্পে থাকলেও ভাগ্য খোলেনি পারভেজ ইমন ও তৌহিদ হৃদয়ের।

এদিকে টি-টোয়েন্টি সিরিজের আগে মিরপুরে দ্বিতীয় দিনের মতো অনুশীলন করেছে পাকিস্তান দল। সুস্থ হয়ে যোগ দিয়েছেন মোহাম্মদ রিজওয়ান।শারীরিক অসুস্থতা ও টানা খেলার ধকলের জন্য বাড়তি বিশ্রামে ছিলেন এই উইকেট কিপার ব্যাটার।

বিশ্বকাপ শেষে দুবাইয়ে থেকে যাওয়া বাবর আজম ও শোয়েব মালিক, ঢাকায় এসেছেন। দুজনেরই করোনা পরীক্ষা করা হয়েছে। নেগেটিভ এলেই যোগ দেবেন অনুশীলনে।

আগামী ১৯, ২০ ও ২২ নভেম্বর মিরপুরে হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ২৬ নভেম্বর থেকে চট্টগ্রামে প্রথম টেস্ট। সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট ঢাকায় ৪ ডিসেম্বর।

0 মন্তব্য
0

আরও রিলেটেড পোস্ট

মতামত দিন