Home » মেহেরপুরে প্রকৌশলীকে পেটানোর অভিযোগে দুই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

মেহেরপুরে প্রকৌশলীকে পেটানোর অভিযোগে দুই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

কর্তৃক মেহেরপুর রিপোর্ট
131 ভিউজ

মেহেরপুরে প্রকৌশলীকে পেটানোর অভিযোগে ছাত্রলীগের দুই নেতার বিরুদ্ধে মামলা

মেহেরপুর সড়ক ও জনপদ বিভাগের উপ সহকারী প্রকৌশলী অনুজ কুমার দে কে পিটানোর অভিযোগে ছাত্রলীগের দুই নেতার বিরুদ্ধে মেহেরপুর সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

মেহেরপুর সড়ক ও জনপদ বিভাগের উপ সহকারী প্রকৌশলী অনুজ কুমার দে নিজে বাদী হয়ে মেহেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বারিকুল ইসলাম লিজন (৩৫) ও সদর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি রাশেদুল ইসলাম আনন্দ (৩২) এর নামে মেহেরপুর সদর থানায় ৩৩২, ৩৫৩, ৩৪২ ও ৫০৬ ধারায় মামলা দায়ের করা হয়। যার মামলা নং- ৩৪/২১-০৬-২০২১ ইং।

উল্লেখ্য, গতকাল সোমবার সকাল সাড়ে দশটার দিকে সড়ক বিভাগের উপসহকারীর কক্ষে প্রবেশ করে মেহেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বারিকুল ইসলাম লিজন ও সদর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি আনন্দ মিলে অনুজ কুমার দে কে মারধর করে বলে জানান, অনুজ কুমার দে।

তিনি বলেন, সংস্কার কাজের জন্য পাথর, বালি, জ্বালানী কাঠ, ব্যাগ ইত্যাদী ক্রয়ের জন্য দরপত্র আহ্বান করা হয়। এতে শহীদুল এন্টাপ্রাইজ দরপত্র পাই। পরে সেই কাজ বারিকুল ইসলাম লিজন নেয়। গত ১৮ জুন মালামাল সরবরাহের শেষ তারিখ ছিল। কিন্তু নির্ধারিত সময়ের মধ্যে ২০-৩০ ভাগ মালামাল সরবারাহ করেছে যার মূল্য ১২-১৩ লাখ টাকা হতে পারে।

কিন্তু শতভাগ মালামাল সরবারাহের কথা বলে ৩৯ লাখ টাকার বিল সাবমিট করে। আমি তাদের বলি , যততুটু মালামাল সরবরাহ করেছেন সেই পরিমান টাকা দিতে পারবো। কিন্তু লিজন ও আনন্দ পুরো টাকা দিতে হবে বলে আমার উপর চাপ প্রয়োগ করে।

পরে আমার উপর ক্ষিপ্ত হয়ে লিজন আমাকে আমার কক্ষেই মারধর শুরু করে। এসময় আমি চিৎকার করলে, আমার অফিসরে অন্যরা এসে আমাকে উদ্ধার করে। এ বিষয়ে মেহেরপুর সদর থানায় একটি অভিযোগ দায়ের করার প্রস্তুতি নিচ্ছি।

0 মন্তব্য
0

আরও রিলেটেড পোস্ট

মতামত দিন