Home » মেহেরপুরে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মেহেরপুরে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

কর্তৃক মেহেরপুর রিপোর্ট
129 ভিউজ

মেহেরপুরে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং সংক্ষিপ্ত আলোচনা সভার মধ্য দিয়ে মেহেরপুরে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

বুধবার সকালে মেহেরপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে দিবসটি পালন করা হয়। সকালে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের বাসভবনের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসটির সূচনা করা হয়।

এ সময় সেখানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক, সহ-সভাপতি আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, আব্দুল হালিম পুষ্পমাল্য অর্পণ করেন।

সেখানে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল হালিমের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, সহ-সভাপতি আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, যুগ্ম সম্পাদক,ইব্রাহীম শাহিন প্রমুখ।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা আওয়ামী লীগের সদস্য শামিম আরা হীরা,বুড়িপোতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শাহ জামান, সিরাজুল ইসলাম,সদর উপজেলা যুবলীগের সভাপতি,আনোয়ার হোসেন আনু, বড় বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম খোকন,শহর যুবলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম, নাসির উদ্দিন প্রমূখ উপস্থিত ছিলেন।

0 মন্তব্য
0

আরও রিলেটেড পোস্ট

মতামত দিন