Home » মোশাররফ করিমের নায়িকা কলকাতার পার্নো

মোশাররফ করিমের নায়িকা কলকাতার পার্নো

কর্তৃক মেহেরপুর রিপোর্ট
169 ভিউজ

এর আগেও বাংলাদেশি সিনেমায় অভিনয় করেছেন কলকাতার অভিনেত্রী পার্নো মিত্র। ফের একবার আসছেন তিনি। এবার পার্নো অভিনয় করতে চলেছেন ছোট ও বড় পর্দার তুমুল জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের বিপরীতে। সিনেমার নাম ‘বিলডাকিনী’।

সরকারি অনুদান প্রাপ্ত এই সিনেমা পরিচালনা করবেন ফজলুল কবির তুহিন। এতে পার্নোর অভিনয়ের বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা স্বয়ং। তিনি বর্তমানে কলকাতায় রয়েছেন। সেখান থেকে ফিরলেই সিনেমার কাজ শুরু হবে বলে জানা গেছে।

দ্বিতীয়বারের মতো বাংলাদেশি সিনেমায় অভিনয়ের ব্যাপারে কলকাতার গণমাধ্যমকে পার্নো মিত্র বলেন, ‘সিনেমার গল্পটা পড়ে ভালো লাগে। তাই প্রস্তাব পাওয়া মাত্রই রাজি হয়ে যাই। এছাড়া যখন শুনি মোশারফ করিমের সঙ্গে কাজ করবো, খুশি হই। ওনার সঙ্গে ভিডিও কলে কথা হয়েছে।’

‘বিলডাকিনী’ সরকারি অনুদান পেয়েছে ২০২০-২০২১ অর্থবছরে। মোশাররফ করিম ও পার্নো মিত্র ছাড়াও নারীশক্তি ও মাতৃত্বের স্বাধীনতার গল্পের এই সিনেমায় আরও অভিনয় করবেন লুৎফর রহমান জর্জ। আগামী মাসে রাজশাহীতে এর শুটিং শুরু হবে বলে জানা গেছে।

কলকাতার অভিনেত্রী পার্নো মিত্র এর আগে ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত বাংলাদেশি সিনেমা ‘ডুব’-এ অভিনয় করেছিলেন। সেটি পরিচালনা করেছিলেন মোস্তফা সরয়ার ফারুকী। ওই সিনেমায় পার্নোকে দেখা যায় বলিউড অভিনেতা ইরফান খানের স্ত্রীর ভূমিকায়।

০ মন্তব্য
0

আরও রিলেটেড পোস্ট

মতামত দিন