Home » ময়মনসিংহে পৃথক সড়ক দূর্ঘটনায় ৪ যাত্রী নিহত

ময়মনসিংহে পৃথক সড়ক দূর্ঘটনায় ৪ যাত্রী নিহত

কর্তৃক মেহেরপুর রিপোর্ট
127 ভিউজ

ময়মনসিংহ: ময়মনসিংহে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় চার জন নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে ৭জন। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ময়মনসিংহ-নেত্রকোণা মহাসড়কের তারাকান্দা উপজেলার রশিদপুর নামকস্থানে বাসের চাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন।এঘটনায় আহত হয়েছেন আরো তিন যাত্রী।

নিহতরা হলেন-সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার আব্দুল আজিজের ছেলে বাবলু হোসেন (৪২) এবং নেত্রকোণার মোহণগঞ্জ উপজেলার আব্দুল করিমের ছেলে রিপন মিয়া (৩০)।

শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ শফিকুর রহমান জানান, বুধবার (৯ জুন) বিকাল সাড়ে তিনটার দিকে ময়মনসিংহ-নেত্রকোণা সড়কের তারাকান্দা উপজেলার রশিদপুর নামকস্থানে নেত্রকোণা থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী অটোরিকশাকে বিপরীতদিক থেকে আসা একটি যাত্রীবাহী বাস চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই অটোরিকশার ২ যাত্রী নিহত হয়। আহত হয় অপর ৩ যাত্রী।পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে
ভর্তি করেছে।

অপরদিকে, বুধবার দুপুরে ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার সত্রাশিয়া বাজারের কাছে একটি বাস ও অপরদিক থেকে আসা অটো গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ৫ জন আহত হয়। তাদেরকে ময়মননিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকালে এক নারী ও এক পুরুষের মৃত্যু হয়। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-ঠিকানা জানা যায়নি।

দুর্ঘটনায় দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন মুক্তাগাছা থানার ওসি দুলাল আকন্দ।

0 মন্তব্য
0

আরও রিলেটেড পোস্ট

মতামত দিন